প্রতীকী ছবি

জার্মানিভিত্তিক প্রতিষ্ঠান গ্যেটে ইনস্টিটিউট বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের চলমান প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: পাস প্রজেক্ট কো-অর্ডিনেটর। পদসংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষাসংক্রান্ত বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। 

বিজ্ঞপ্তি অনুসারে শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে কোনো সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে বিদেশি ভাষায় শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে। 

প্রজেক্ট, ইভেন্ট ও বাজেট ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। সোশ্যাল মিডিয়া মার্কেটিংয়ে অভিজ্ঞ হতে হবে। ইংরেজি বা জার্মান ভাষায় সাবলীল হতে হবে। 

জার্মান ভাষা শেখার মানসিকতা থাকতে হবে। সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। এমনকি পেশাগত কাজের জন্য দক্ষিণ এশিয়া ও জার্মানিতে ভ্রমণ ও প্রশিক্ষণ নেওয়ার আগ্রহ থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

চুড়ান্ত নির্বাচনের পর প্রার্থীদের চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে। 

বেতন ও সুযোগ সুবিধা : বেতন নির্ধারিত হবে আলোচনার মাধ্যমে। এছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে। 

আবেদন যেভাবে : আগ্রহীদের মোটিভেশন লেটার, দুটি রেফারেন্সসহ পূর্ণাঙ্গ সিভি, প্রত্যাশিত বেতনসহ আবেদনপত্র jobs-dhaka@goethe.de ঠিকানায় ই-মেইল করতে হবে। নিয়োগ সংক্রান্ত আরও তথ্য জানতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ সময়: ২৫ জানুয়ারি ২০২৩।