প্রতীকী ছবি

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (এসএফডিএফ) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে ১১৭ জনকে স্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন ফরম পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন।

পদের নাম: উপমহাব্যবস্থাপক (আইসিটি)। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/সিএসই/আইসিটি–সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। সফটওয়্যার ডেভেলপমেন্টের (প্রোগ্রামিং ও ডেটাবেজ) অন্তত ৫ বছরের কর্মঅভিজ্ঞতাসহ মোট ১৫ বছরের অভিজ্ঞতা। অভিজ্ঞতাসম্পন্ন ও স্বীকৃত কোনো কম্পিউটার সোসাইটির সহযোগী সদস্যকে অগ্রাধিকার দেওয়া হবে। বয়স: সর্বোচ্চ ৪৫ বছর। বেতন স্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা 

পদের নাম: সহকারী মহাব্যবস্থাপক (প্রোগ্রামার)। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/সিএসই/আইসিটি–সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। ৫ বছরের কর্মঅভিজ্ঞতা। বয়স: সর্বোচ্চ ৪০ বছর। বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড-৬)

পদের নাম: উপব্যবস্থাপক (হিসাব)। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ হিসাববিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর অথবা হিসাববিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর এবং সিএ কোর্স সম্পন্ন (সিসি) হতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। বয়স: সর্বোচ্চ ৪০ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

পদের নাম: উপজেলা ব্যবস্থাপক। পদের সংখ্যা: ১৭। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর/সমমান ডিগ্রি। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতাসহ স্নাতক/সমমান ডিগ্রিধারী ৩ বছরের অভিজ্ঞতা ও কম্পিউটার জ্ঞানসম্পন্ন বিভাগীয় প্রার্থীরাও আবেদন করতে পারবেন। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। 

পদের নাম: মাঠ কর্মকর্তা। পদের সংখ্যা: ২০। আবেদন যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি সংস্থায় ঋণ কার্যক্রম এবং কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। বেতন স্কেল: ১২,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: সহকারী হিসাবরক্ষক। পদের সংখ্যা: ২। আবেদন যোগ্যতা: বাণিজ্য বিভাগে এইচএসসিতে দ্বিতীয় শ্রেণি বা সমমান পাসসহ কম্পিউটার পরিচালনা ও হিসাবরক্ষণ কার্যক্রমে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: মাঠ সংগঠক। পদের সংখ্যা: ৭৫। আবেদন যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি সংস্থায় ঋণ কার্যক্রম এবং কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহীদের http://sfdf.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। 

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৭০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৭৮ টাকাসহ মোট ৭৭৮ টাকা; ২ থেকে ৪ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টাকা এবং ৫ থেকে ৭ নম্বর পদের জন্য ৪০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৪৫ টাকাসহ মোট ৪৪৫ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৩ ফেব্রুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।