জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের ক্যারিয়ার ক্লাবের আয়োজনে ‘রোড টু বিসিএস’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার কলেজ অডিটোরিয়ামে আয়োজিত এ প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হারুন অর রশিদ। বিশেষ অতিথি হিসেবে কলেজ শিক্ষক সংসদের সম্পাদক জনাব শাকের আহম্মদ চৌধুরী উপস্থিত ছিলেন। 

সেমিনার সঞ্চালনায় ছিলেন ক্যারিয়ার ক্লাবের সদস্য ও ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক জনাব মাহফুজুর রহমান খান। অনুষ্ঠানের সভাপতি ও ক্যারিয়ার ক্লাবের আহবায়ক জনাব মুহাম্মদ ইয়াসীন ইবনে মাসুদ- এর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

অধ্যক্ষ প্রফেসর মো. হারুন অর রশিদ বলেন, ‘সরকারি আশেক মাহমুদ কলেজ একাডেমিক শিক্ষার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম নিয়েও প্রতিনিয়ত নতুন নতুন পরিকল্পনা বাস্তবায়ন করে চলেছে। ক্যারিয়ার বিষয়ক এই সেমিনার শিক্ষার্থীদের ক্যারিয়ার পরিকল্পনায় যেমন কার্যকর ভূমিকা রাখবে, তেমনি এর মাধ্যমে ক্যারিয়ার ক্লাবের এক নতুন দিগন্ত উন্মোচন হলো।’

লেখক ও ক্যারিয়ার কনসালটেন্ট জনাব রবিউল আলম লুইপা সেমিনার বক্তা হিসেবে শিক্ষার্থী ও চাকরি-প্রার্থীদের সিভিল সার্ভিসের নিয়োগ প্রক্রিয়া ও অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটিতে প্রায় ৪০০জন শিক্ষার্থী ও চাকরি-প্রার্থী উপস্থিত ছিলেন।