প্রতীকী ছবি

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিসিপিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি চুক্তিভিত্তিক কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: চিফ ফাইন্যান্সিয়াল অফিসার। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্স বা অ্যাকাউন্টিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা বিবিএ ও এমবিএ (ফাইন্যান্স/অ্যাকাউন্টিং) ডিগ্রি থাকতে হবে। সিএ/সিএমএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাজীবনের সব পর্যায়ে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে। 

জিপিএ-৫-এর স্কেলে ৩ ও সিজিপিএ–৪-এর স্কেল ২.৫০ থাকতে হবে। পাওয়ার সেক্টরে জ্যেষ্ঠ ম্যানেজারিয়াল পদে (ডিজিএম-এঅ্যান্ডএফ/সমমান বা উচ্চপদে) কমপক্ষে ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো বড় প্রতিষ্ঠানে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার বা উচ্চপদে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এরমধ্যে পাওয়ার সেক্টরে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের দক্ষতাসহ ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়সসীমা ২০২৩ সালের ৯ মার্চ সর্বোচ্চ ৬০ বছর।

বেতন ও সুযোগ-সুবিধা : মূল বেতন ৪,৫০,০০০ টাকা। বাসাভাড়া, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটি, পরিবহন ও টেলিফোন-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আবেদনপত্র ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে ব্যবস্থাপনা পরিচালক, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (৫ম তলা), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫- এই ঠিকানায়।

আবেদনের শেষ সময় : ৩০  মার্চ ২০২৩।