প্রতীকী ছবি

ওয়াটার অ্যান্ড লাইফ বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি স্থায়ীভিত্তিতে পার্টনারশিপ অ্যান্ড কমিউনিকেশন বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদনের পাশাপাশি ই-মেইলের মাধ্যমেও সিভি পাঠাতে পারবেন।

পদের নাম: সিনিয়র অফিসার। পার্টনারশিপ অ্যান্ড কমিউনিকেশন। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: গণযোগাযোগ ও সাংবাদিকতা/অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

সংশ্লিষ্ট ক্ষেত্রে অধিকতর অভিজ্ঞ প্রার্থীদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। 

এর মধ্যে এক থেকে দুই বছর পার্টনারশিপ, ফান্ডরাইজিং ও কমিউনিকেশনে এবং এক থেকে দুই বছর কোনো আন্তর্জাতিক সংস্থায় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। লেখালেখির আগ্রহ বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট সাইকেল সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পিপিটি, এয়ারটেবল, ক্যানভা ও পিকটোচার্টের কাজ জানতে হবে। গ্রাফিক কাজ জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

ঢাকা ও চট্টগ্রামে ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৪০,০০০-৪৫,০০০ টাকা। বছরে দুই উৎসব বোনাস, স্বাস্থ্য বিমা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, মোবাইল বিলসহ সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে https://hotjobs.bdjobs.com/jobs/waterl/waterl46.htm ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ সময়: ৩১ মে ২০২৩।