ফাইল ছবি

রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে এক পদে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। এ জেলার আগ্রহী স্থায়ী বাসিন্দারা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এক নজরে জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি 2023

প্রতিষ্ঠানের নাম জেলা প্রশাসকের কার্যালয়, রংপুর
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ২ জুলাই ২০২৩
পদ ও লোক সংখ্যা ১টি পদ ও ১১ জন
প্রকাশ্য সূত্র ঢাকা পোস্ট জবস
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন শুরুর তারিখ ৩ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ ০৩ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://www.rangpur.gov.bd/
আবেদন করার লিংক অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর। পদ সংখ্যা: ১১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় অন্যূন দ্বিতীয় বিভাগ অথকা সমমানের জিপিএতে উত্তীর্ণ। কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে গতি মিনিটে সর্বনিম্ন গতি ২০ শব্দ ও ইংরেজি ২০ শব্দ।

বয়সসীমা: প্রার্থীর বয়সসীমা ৩ আগস্ট তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন পদ্ধতি: নির্ধারিত আবেদন ফরমটি কম্পিউটারে কম্পোজ বা স্বহস্তে পূরণ করে আবেদন ফরমের নির্ধারিত স্থানে তারিখসহ প্রার্থীকে স্বাক্ষর প্রদান করতে হবে। আবেদন পত্রের সঙ্গে নিম্নবর্ণিত কাগজপত্র সংযুক্ত করতে হবে। আবেদন পত্রের নির্ধারিত স্থানে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ৩ কপি ছবি।

আবেদন ফি: জেলা প্রশাসক, রংপুরের অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেড, কাচারী বাজার শাখা, রংপুরের হিসাব নম্বর ৫০০৮৮৩৩০০০১৬৬-এ ৫০০ টাকা জমা দিয়ে আবেদনপত্রের সঙ্গে কস্ট মেমোর মূল কপি সংযুক্ত করতে হবে।

বেতন: ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের শেষ তারিখ: ০৩ আগস্ট, ২০২৩ তারিখের মধ্যে আবেদপত্র ডাকযোগে জেলা প্রশাসক কার্যালয় বরাবর পাঠাতে হবে।