ফাইল ছবি

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির একটি প্রকল্পে চুক্তিভিত্তিক লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এক নজরে একশনএইড বাংলাদেশে চাকরি

প্রতিষ্ঠানের নাম
একশনএইড বাংলাদেশ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১৭ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও ১ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
১৭ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
২৬ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: প্রকল্প সমন্বয়কারী। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: পরিবেশ বিজ্ঞান, গভর্নেন্স, পাবলিক পলিসি, টেকসই উন্নয়ন অধ্যয়ন, নগর ও গ্রামীণ পরিকল্পনা বা সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি।

প্রকল্পের নাম: বাংলাদেশে একটি ন্যায্য এবং টেকসই শক্তি পরিবর্তনের অগ্রগতি। চুক্তির ধরন: নির্দিষ্ট মেয়াদে জুলাই ২০২৬ সাল পর্যন্ত।

কাজের ধরন: প্রকল্পের পরিকল্পনা, বাস্তবায়ন এবং পর্যবেক্ষণে সহায়তা প্রদান করা। অংশীদারিত্ব বৃদ্ধি এবং জোট গঠনের জন্য সরকারি সংস্থা, এনজিও এবং বেসরকারী সেক্টরের স্টেকহোল্ডারদের সাথে সম্পর্ক বজায় রাখা। শক্তির রূপান্তর সম্পর্কিত সম্মেলন, কর্মশালা, সেমিনার এবং সভার আয়োজন করা।

কর্মসংস্থানের অবস্থা: চুক্তিভিত্তিক।

প্রয়োজনীয় অভিজ্ঞতা: কমপক্ষে ৫ বছর।

অতিরিক্ত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রকল্প ব্যবস্থাপনায় ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে শক্তি সেক্টর, জলবায়ু এবং পরিবেশ বা সংশ্লিষ্ট ক্ষেত্রে। প্রয়োজনীয় প্রযুক্তিগত দক্ষতা। সাংবাদিকদের সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকতে হবে এবং মিডিয়ার সাথে যোগাযোগ বজায় রাখতে হবে। সম্মেলন, কর্মশালা, বা অনুরূপ ইভেন্ট আয়োজনের অভিজ্ঞতা।

চাকুরি স্থান: বাংলাদেশের যে কোনো জায়গায়।

বেতন: ৯৮,৮০৬ টাকা (মাসিক)।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ২৬ জুলাই, ২০২৩।