ফাইল ছবি

আরএফএল গ্রুপে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ম্যানেজার পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। নির্বাচিত প্রার্থীরা প্রতিষ্ঠানটির ঢাকা অফিসে নিয়োগ পাবেন।

এক নজরে আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
আরএফএল গ্রুপ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
০৮ আগস্ট ২০২৩
পদ ও লোকবল
১টি ও নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
০৮ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ
৩০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: ম্যানেজার/ডেপুটি ম্যানেজার - অপারেশন (সৌরজগৎ)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম বিএসসি ইঞ্জিনিয়ারিং।

কাজের ধরন: সৌর শক্তির উন্নয়ন, পর্যবেক্ষণ এবং মূল্যায়ন কার্যক্রমের জন্য পরিকল্পনা তৈরি করা। সৌর সিস্টেমের জন্য তাপ, চাপ বা খরচ কমানোর বিশ্লেষণগুলো সম্পাদন করা। আবাসিক বা বাণিজ্যিক ভবনের জন্য ফটোভোলটাইক (পিভি) সিস্টেমের সোলার থার্মাল সিস্টেমের ডিজাইন বা সমন্বয় করা।

চাকরির ধরন: পূর্ণকালীন। নিয়োগের স্থান: ঢাকা। বয়সসীমা: ৪০ বছর। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন।

প্রয়োজনীয় যোগ্যতা ও দক্ষতা: প্রার্থীকে সংশ্লিষ্ট কাজে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সোলার সিস্টেম ইনস্টলেশন, রক্ষণাবেক্ষণের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: টি/এ, মোবাইল বিল, ট্যুর ভাতা, পারফরম্যান্স বোনাস, দুপুরের খাবারের সুবিধা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ৩০ আগস্ট, ২০২৩।