ফাইল ছবি

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে তিনটি পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের গ্রুপের সঙ্গে কাজ করার মানসিকতাসহ দক্ষ ও স্মার্ট হতে হবে।

এক নজরে কমিউনিটি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড
চাকরির ধরন
প্রকাশের তারিখ
০৩ আগস্ট ২০২৩
পদ ও লোকবল
৩টি ও নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
০৩ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ
২০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

১। পদের নাম: ক্রেডিট অ্যানালিস্ট (কর্পোরেট ও এসএমই)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: স্বনামধন্য যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

২। পদের নাম: সংগ্রহ, সম্মতি এবং বিল প্রক্রিয়াকরণ (সাধারণ পরিষেবা বিভাগ)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: স্বনামধন্য যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

৩। পদের নাম: লজিস্টিক এবং সাধারণ পরিষেবা সহায়তা (সাধারণ পরিষেবা বিভাগ)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: স্বনামধন্য যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: আগ্রহী প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে ২-৫ বছরে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে দক্ষ-স্মার্ট এবং একটি গ্রুপের সঙ্গে কাজ করার মানসিকতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে ভালো যোগাযোগ দক্ষতা। এমএস অফিসে খুব ভালো দক্ষতা।

চাকরির ধরন: স্থায়ী, পূর্ণকালীন। নিয়োগের স্থান: ঢাকা। বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের ১নং পদের জন্য আবেদন করতে এখানে, ২নং পদের জন্য এখানে ও ৩নং পদের জন্য আবেদন করতে এখানে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট, ২০২৩।