ফাইল ছবি

আকিজ রিসোর্সেস লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে একটি শূন্যপদে লোকবল নিয়োগ দেওয়া হবে। নির্বাচিত প্রার্থীদের প্রতিষ্ঠানটির নওগাঁ ও রাজশাহী জেলা অফিসে নিয়োগ পাবেন।

এক নজরে আকিজ রিসোর্সেস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
আকিজ রিসোর্সেস লিমিটেড
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১৪ আগস্ট ২০২৩
পদ ও লোকবল
১টি ও নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
১৪ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ
২৪ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: সহকারী ম্যানেজার/ ম্যানেজার (রক্ষণাবেক্ষণ, রাইস মিল)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক/মাস্টার্স ডিগ্রি।

কাজের ধরন: রাইস মিলে ব্যবহৃত সব যন্ত্রপাতি, সরঞ্জাম এবং সিস্টেমের যথাযথ রক্ষণাবেক্ষণ ও মেরামত নিশ্চিত করা। ডাউনটাইম কমাতে এবং যন্ত্রপাতির আয়ুষ্কাল ধরে রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা। রক্ষণাবেক্ষণ প্রযুক্তি এবং কৌশলগুলোর সর্বশেষ অগ্রগতির সাথে আপডেট থাকা।

চাকরির ধরন: পূর্ণকালীন। কর্মক্ষেত্র: অফিসে। বয়সসীমা: ৩০-৫০ বছর।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে প্রার্থীর ৮-১২ বছরের অভিজ্ঞতা। প্রার্থীর কৃষিভিত্তিক শিল্প এবং অটো রাইস মিল শিল্প, অটো রাইসমিল সেকশনস, ইলেকট্রিক্যাল ইনস্টলেশন এবং রক্ষণাবেক্ষণ, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, যান্ত্রিক রক্ষণাবেক্ষণে অভিজ্ঞ হতে হবে।

নিয়োগের স্থান: নওগাঁ ও রাজশাহী।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: চিকিৎসা ভাতা, প্রভিডেন্ট ফান্ড, বীমা, গ্র্যাচুইটি, দুপুরের খাবারের সুবিধা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ২৪ আগস্ট, ২০২৩।