ফাইল ছবি

সোশ্যাল মার্কেটিং কোম্পানিতে (এসএমসি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। সোমবার (২১ আগস্ট) প্রতিষ্ঠানটির নতুন এ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। এতে একটি পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এক নজরে এসএমসিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি)
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২১ আগস্ট ২০২৩
পদ ও লোকবল
১টি ও ১ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২১ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ
৩১ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: অফিসার (সিস্টেম ম্যানেজমেন্ট)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: বিএসসি ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং।

কাজের ধরন: ফ্রন্ট এবং ব্যাক-এন্ড অ্যাপ্লিকেশন ডেভেলপ করা। প্রতিষ্ঠানের বিদ্যমান ওয়েব কাঠামো বজায় রাখুন, উন্নত করুন এবং সমস্যা সমাধান করে এগিয়ে নেওয়া। সারাদেশে প্রতিদিন ব্যবহারকারীদের সমর্থন নিশ্চিত করা। বিক্রেতাদের সাথে যোগাযোগ বজায় রাখা।

চাকরির ধরন: পূর্ণকালীন।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর সংশ্লিষ্ট কাজে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া প্রার্থীকে ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট/অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট সম্পর্কেও জ্ঞান থাকতে হবে।

বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর।

নিয়োগের স্থান: ঢাকা।

বেতন: নির্বাচিত প্রার্থীদের জন্য প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আকর্ষণীয় বেতন-ভাতার ব্যবস্থা রয়েছে। সুযোগ-সুবিধা: পিএফ, গ্র্যাচুইটি, ইনসেন্টিভ, লাভ শেয়ার, ফেস্টিভ্যাল বোনাস, গ্রুপ লাইফ ইন্স্যুরেন্স, লিভ নগদকরণ ইত্যাদি।

আবেদন যেভাবে: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ৩১ আগস্ট, ২০২৩।