বাংলাদেশ নৌবাহিনীর কমিশন্ড অফিসার পদে লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে ২৫ জুন ২০২২-এ ডিইও ব্যাচের এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তি অনুসারে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর হলো-

ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা

২২০০০৩, ২২০০০৪, ২২০০০৬, ২২০০১৮, ২২০০২৬, ২২০০২৭, ২২০০২৯, ২২০০৩৩, ২২০০৩৭, ২২০০৪০, ২২০০৫০, ২২০০৫৯, ২২০০৭১, ২২০০৮৩, ২২০০৯০, ২২০১০৪, ২২০১০৬, ২২০১০৭, ২২০১৩৫, ২২০১৩৭, ২২০১৪১, ২২০১৪৯, ২২০১৯২, ২২০১৯৩, ২২০১৯৭, ২২০২০১, ২২০২০২, ২২০২১২, ২২০২১৫, ২২০২২০, ২২০২২২, ২২০২৩৬, ২২০২৩৭, ২২০২৩৯ ও ২২০২৫৮।

বিএনভিআর (এস) শাখা

২২০০২৪, ২২০০৩৫, ২২০০৪৭, ২২০০৫৭, ২২০১১১, ২২০১৩১, ২২০১৫৪, ২২০১৬১, ২২০১৬৩, ২২০১৬৯, ২২০১৮০, ২২০১৮৬, ২২০২৫২, ২২০২৫৬, ২২১৫১৩, ২২১৫২৩ ও ২২১৫৩৩।

২২০০০২, ২২০০০৫, ২২০০০৯, ২২০০১২, ২২০০৪৩, ২২০০৪৬, ২২০০৫১, ২২০০৫২, ২২০০৬৪, ২২০০৭৯, ২২০০৮০, ২২০০৮৮, ২২০০৯১, ২২০০৯২, ২২০০৯৪, ২২০১১৪, ২২০১১৭ ও ২২০১২০, ২২০১২৩, ২২০১২৫, ২২০১২৮, ২২০১৩৪, ২২০১৩৮, ২২০১৪৭, ২২০১৪৮, ২২০১৫২, ২২০১৫, ২২০১৫৫, ২২০১৬২, ২২০১৬৪, ২২০১৬৫, ২২০১৭০, ২২০১৭৭, ২২০১৮৩, ২২০১৮৫, ২২০১৯৪, ২২০১৯৫, ২২০২১৬, ২২০২২৮, ২২০২৩২, ২২০২৪২, ২২০২৪৫, ২২০২৪৬, ২২০২৪৮, ২২০২৫৭, ২২১৫০৮, ২২১৫১২, ২২১৫১৯, ২২১৫২১, ২২১৫৩৫ ও ২২১৫৪১।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ইন্টার সার্ভিস সিলেকশন বোর্ড (আইএসএসবি) ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রতি প্রার্থীর মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে পাঠানো হবে। আইএসএসবি থেকে এসএমএস পাওয়ার পর নির্ধারিত সময়ের মধ্যে http://issb-bd.org/candidatelogin–এ login করে Online-এ Bio-data পূরণ করতে হবে। পরবর্তী সময়ে একজন প্রার্থী আইএসএসবি কর্তৃক পরীক্ষা ও সাক্ষাৎকারের জন্য নির্ধারিত তারিখসহ কল–আপ লেটার পাবে।

লিখিত পরীক্ষার ফলাফল বাংলাদেশ নৌবাহিনীর ওয়েবসাইটেও পাওয়া যাবে www.joinnavy.navy.mil.bd এবং www.navy.mil.bd।