ফুডপান্ডা বাংলাদেশ লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ফুডপান্ডা হচ্ছে বিশ্বব্যাপী অনলাইন ফুড ডেলিভারির একটি মার্কেটপ্লেস। প্রতিষ্ঠানটি প্রধান কার্যালয় জার্মানির বার্লিন। এটি বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেরও বৃহত্তর অনলাইন ফুড ডেলিভারির মার্কেটপ্লেস। ফুডপান্ডা তাদের বিজনেস ডেভেলপিং সেক্টরে দক্ষ লোকবল নিয়োগ দেবে। যোগ্যতা অনুসারে যেকেউ আবেদন করতে পারবেন।

পদের নাম : বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ পাস। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মার্কেটিং ও সেলস বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে।

পদটিতে নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। প্রার্থীদের অ্যানালিটিকাল অ্যাবিলিটি ও অনলাইন ব্যবসায় সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। চাপ সামলে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে বীমার সুবিধা, বার্ষিক সেলারি রিভিউর সুবিধাসহ বছরে দুইটি বোনাস দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ : ৬ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদন করা যাবে।