বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি শিক্ষক পদে লোকবল নিয়োগ দেবে।বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

পদের নাম: সহযোগী অধ্যাপক। বিভাগ: অ্যানিম্যাল ব্রিডিং অ্যান্ড জেনেটিক্স। পদসংখ্যা: ১।আবেদন যোগ্যতা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম জিপিএ ৩.৫ সহ স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অথবা যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণিসহ সমমানের ডিগ্রি।

সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি বা সমমানের ডিগ্রি। স্বীকৃত জার্নালে সাতটি প্রকাশনা থাকতে হবে। পিএইচডি বা সমমানের ডিগ্রি থাকলে সাত বছরের শিক্ষকতার অভিজ্ঞতা এবং পিএইচডি না থাকলে ৯ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।

আবেদন যেভাবে : বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://bsmrau.edu.bd)। আবেদনপত্রের সঙ্গে সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নম্বর পত্র, প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান/সরকার অনুমোদিত বা স্বীকৃত প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত কম্পিউটার প্রশিক্ষণের সনদপত্র, অভিজ্ঞতা সংক্রান্ত সকল সনদপত্র ও প্রকাশনা রি-প্রিন্টের অনুলিপি সত্যায়িত করে  পাঠাতে হবে রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৬ বরাবর।

আবেদন ফি : প্রার্থীকে সোনালী ব্যাংক থেকে এক হাজার টাকা পরীক্ষা ফি বাবদ পে-অর্ডার করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৩১ ডিসেম্বর ২০২১।