ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি রাজস্ব খাত ভুক্ত ৩২টি শূন্য পদে ‘গাড়িচালক (ভারী)’ পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম: গাড়িচালক (ভারী)। পদ সংখ্যা: ৩২। আবেদন যোগ্যতা: নূন্যতম অষ্টম শ্রেণি বা কোনো স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বৈধ লাইসেন্সসহ ভারী যানবাহন চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

বয়সসীমা : ২০ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

যেভাবে আবেদন : আবেদনপত্র পাঠাতে হবে সচিব, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি), নগর ভবন, ঢাকা- এই ঠিকানায়। আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্মতারিখ, বয়স, নিজ জেলার নাম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে।

এছাড়াও আবেদনপত্রের সঙ্গে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা বা সিটি করপোরেশনের মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র, জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধন সনদপত্রের সত্যায়িত ফটোকপি; শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত ফটোকপি; সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও নিজ ঠিকানা উল্লেখপূর্বক সরকার নির্ধারিত ডাকটিকিটসহ ফেরত খাম (সাইজ ৯ ইঞ্চি বাই ৪ ইঞ্চি) সংযুক্ত করে ডাকযোগে পাঠাতে হবে।

আবেদন ফি: ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মাধ্যমে ৫০০ টাকা অফেরতযোগ্য হিসেবে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ ডিসেম্বর ২০২১, বিকেল পাঁচটা পর্যন্ত।

নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন এখানে