শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহযোগী অধ্যাপক। বিভাগ: আর্কিটেকচার। পদসংখ্যা: ২। যোগ্যতা: যোগ্যতা ও অভিজ্ঞতার কপি এবং অভিজ্ঞতা ও প্রকাশনাসম্পর্কিত তথ্য ছক বিশ্ববিদ্যালয়ের ডেসপ্যাচ থেকে সরাসরি সংগ্রহ করতে হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও ডাউনলোড করা যাবে। বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা

যেভাবে আবেদন : আগ্রহীরা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দপ্তর থেকে সরাসরি অথবা ১০ টাকা মূল্যের ডাকটিকিটসহ নিজ ঠিকানা সংবলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

আবেদনপত্রের সঙ্গে সনদ ও ট্রান্সক্রিপ্ট বা মার্কসিটের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি, চাকরিতে নিয়োজিত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র, বিজ্ঞাপনে উল্লেখিত নির্ধারিত মূল্যের ব্যাংক ড্রাফট/ পে–অর্ডারের কপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি কিংবা জাতীয় পরিচয়পত্র না থাকলে জন্মনিবন্ধন সনদের ফটোকপি, অভিজ্ঞতার সনদ ও প্রকাশনাসম্পর্কিত তথ্য ছক যুক্ত করে পাঠাতে হবে রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট এই ঠিকানায়।

আবেদন ফি : সহযোগী অধ্যাপক পদের জন্য ৭০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার পরীক্ষা ফি বাবদ পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ : আগামী ২৩ জানুয়ারি ২০২২।