স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অভিজ্ঞতা ছাড়াই একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড একটি শরীয়াহ ভিত্তিক ইসলামি ব্যাংক। বেসরকারি বাণিজ্যিক এই ব্যাংকটির বর্তমানে ১৩৮টি শাখা রয়েছে। এছাড়া যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ব্যাংকটি কার্যক্রম চলমান রয়েছে। 

পদের নাম : ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল)। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : ৪ বছরের স্নাতক ও স্নাতকোত্তর পাস। উভয় ক্ষেত্রেই কমপক্ষে সিজিপিএ ৩ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে ৩.৭৫ থাকতে হবে। কম্পিউটার ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। বেতন: ২৭০০০ টাকা। শিক্ষানবীশকাল শেষে ব্যাংকের নিয়ম অনুসারে বেতন স্কেল ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

পদের নাম : ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার ( ক্যাশ )। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : ৪ বছরের স্নাতক ও স্নাতকোত্তর পাস। উভয় ক্ষেত্রেই কমপক্ষে সিজিপিএ ২.৮৮ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় নূন্যতম সিজিপিএ ৩.৫ থাকতে হবে। কম্পিউটার ও ইংরেজি ভাষায় দক্ষতা থাকতে হবে। বেতন: ২৭০০০ টাকা। শিক্ষানবীশকাল শেষে ব্যাংকের নিয়ম অনুসারে বেতন স্কেল ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ৭ জানুয়ারি, ২০২২ 

আবেদন যেভাবে : আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে।