দেশের অন্যতম বড় রিটেইল শপ আড়ং নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের ই কমার্স সেক্টরের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসোসিয়েট অফিসার, সাইট মার্চেন্ডাইজিং। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

স্থানীয় ক্যাটালগ ও প্রচার প্রসারের বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। বিশেষ করে লাইফ স্টাইল বিষয়ক ইকর্মাস অপারেশন সম্পর্কে আপটুডেট থাকতে হবে। ম্যাগেন্টো প্লাটফর্ম সম্পর্কে ধরনা থাকতে হবে।

যোগাযোগ দক্ষতার পাশাপাশি সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। এছাড়াও প্রার্থীর মধ্যে ব্যবস্থাপনা বিষয়ক সক্ষমতা থাকতে হবে।  চূড়ান্ত নির্বাচিত প্রার্থীদের কর্মস্থল হবে ঢাকা।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুয়েটি, উৎসব ভাতা, হেলথ ও লাইফ ইনস্যুরেন্স প্রদান করা হবে।

আবেদন করার শেষ তারিখ : ৩১ ডিসেম্বর, ২০২১

আরও বেশ কয়েকটি বেসরকারি প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সেসব প্রতিষ্ঠানে আবেদন করার নিয়ম, শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা সংক্রান্ত বিষয়ে জানতে ক্লিক করুন এখানে।