ন্যাশনাল পলিমার গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে দুই শতাধিক লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থানে সরাসরি উপস্থিত হয়ে আবেদন করতে পারবেন।

পদের নাম : জুনিয়ার অপারেটর ( ইউপিভিসি পাইপ)। পদের সংখ্যা : ১০০ জন। আবেদন যোগ্যতা : ৫ম শ্রেণি/ ৮ম শ্রেণি বা এসএসসি পাস। বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম : জুনিয়র অপারেটর ( ইউপিভিসি দরজা)। পদের সংখ্যা : ১০০ জন। আবেদন যোগ্যতা : ৫ম শ্রেণি/৮ম শ্রেণি বা এসএসসি পাস। বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম : জুনিয়র অপারেটর ( মিক্সার, এক্সট্রুডার, ফেব্রিকেশন ও প্রিন্টিং)। পদের সংখ্যা : ৫০ জন। আবেদন যোগ্যতা : ৫ম শ্রেণি/৮ম শ্রেণি বা এসএসসি পাস। বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম : ইলেক্ট্রিশিয়ান। পদের সংখ্যা : ৫ জন। আবেদন যোগ্যতা : অষ্টম শ্রেণি বা এসএসসি পাস। বেতন : আলোচনা সাপেক্ষে।

পদের নাম : মেকানিক্স। পদের সংখ্যা : ৫জন। আবেদন যোগ্যতা : অষ্টম শ্রেণি বা এসএসসি পাস। বেতন : আলোচনা সাপেক্ষে।

সুযোগ-সুবিধা : ব্যাচেলরদের জন্য বিনামূল্যে থাকার ব্যবস্থা ও স্বল্পমূল্যে খাবারের ব্যবস্থা। হাজিরা বোনাস, নাইট বিল, ওভার টাইম, নাস্তা, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা,প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচুয়েটি প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সদ্য তোলা ৪ কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি বা জন্ম নিবন্ধনের ফটোকপি, ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি করপোরেশনের দেওয়া নাগরিকত্ব সনদ, শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপিসহ উপস্থিত হতে হবে ন্যাশনাল পলিমার ইন্ডাষ্ট্রিজ লিমিটেড, স্কাইব রোড, কাঠালদিয়া, টঙ্গী,গাজীপুর এই ঠিকানায়।

উপস্থিত হওয়ার সময় : আগামী ২৪ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর, ২০২১ এর মধ্যে প্রতিদিন সকাল ৯ টা থেকে বেলা ২টার মধ্যে উপস্থিত হতে হবে।

আরও বেশ কয়েকটি প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সেসব প্রতিষ্ঠানে আবেদন করার নিয়ম, শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা সংক্রান্ত বিষয়ে জানতে ক্লিক করুন এখানে।