রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। কয়েকটি পদে সরাসরি সাক্ষাতের মাধ্যমে জরুরি ভিত্তিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি ও অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজার/ টিম লিডার। পদের সংখ্যা : ১৫। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস। অ্যানুয়াল বিজনেস প্লান (এবিপি) সম্পর্কে ধারণা থাকতে হবে। সেলস অ্যানালাইসিস ও দল গঠনের কাজে দক্ষতা থাকতে হবে।  সংশ্লিষ্ট বিষয়ে ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম : ডেপুটি ম্যানেজার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার। পদের সংখ্যা : ৪২। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস। বায়ার ও মার্কেট সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে।

রিয়েল এস্টেট বিষয়ে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম : সিনিয়র এক্সকিউটিভ/ এক্সকিউটিভ, সেলস। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : স্নাতক পাস। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : ফ্রেশ গ্রাজুয়েট হলেই আবেদন করা যাবে।

আবেদনের শেষ তারিখ : ১০ ফেব্রুয়ারি, ২০২২ 

বেতন ও সুযোগ সুবিধা : বেতন প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে প্রদান করা হবে। এছাড়াও কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : সরাসরি সাক্ষাতের জন্য উপস্থিত হতে হবে এইচ আর ডিপার্টমেন্ট, রুপায়ণ সেন্টার, ১৭তম তলা, ৭২ মহাখালী, সি/ এ, ঢাকা- ১২১২ এই ঠিকানায়। আবেদনপত্র ইমেইলে পাঠানো যাবে hr@rupayongroup.com এই ঠিকানায়।

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড