ঢাকা ইউনিভার্সিটি এলএলএম ল’ ইয়ার্স অ্যাসোসিয়েশনের (ডুলা) নির্বাচন জমে উঠেছে। প্রার্থীরা সুপ্রিম কোর্ট বারের চেম্বারে চেম্বারে গিয়ে ভোট চাইছেন। এছাড়াও মোবাইলে, হোয়াটসঅ্যাপে, ফেসবুকে যোগাযোগ করে নিজেদের পক্ষে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা।

ঢাকা ইউনিভার্সিটি এলএলএম ল’ ইয়ার্স অ্যাসোসিয়েশনের (ডুলা) নির্বাচন বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি)। সুপ্রিম কোর্ট বার মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান সভাপতি ও অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর, বাংলাদেশ আইন সমিতি ও ডুলার সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ আলী আহমেদ খোকন ও অ্যাডভোকেট তাহমিনা বেগম ছন্দা। সাধারণ সম্পাদক পদেও তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন— সুপ্রিম কোর্ট বারের সাবেক সহ সম্পাদক মো. অ্যাডভোকেট বাকির উদ্দিন ভূঁইয়া, অ্যাডভোকেট কাজী মোহাম্মদ জয়নাল আবেদীন ও অ্যাডভোকেট মো. ইমরান মিয়া।

ভোটার আইনজীবীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ডুলার নির্বাচনে সভাপতি পদে এস এম মুনীর ও শেখ আলী আহমেদ খোকনের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট জয়নাল আবেদীন তুহিন। কমিশনের সদস্য হিসেবে আছেন ব্যারিস্টার সিদ্দিকুর রহমান, মোহাম্মদ হোসেন লিপু, সেলিনা আক্তার ও মানজুর আল মতিন। ডুলার নির্বাচনে সাত শতাধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এমএইচডি/এসএসএইচ/