গৃহকর্মীকে নির্যাতন ও মাদক বাসায় রাখার অভিযোগে রাজধানী হাতিরঝিল এলাকার বাসা থেকে গ্রেফতার চিত্রনায়িকা একাকে আদালতে হাজির করা হয়েছে।

রোববার (০১ আগস্ট) দুপুর ১টা ২০ মিনিটে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হয়। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়।

আদালতে হাজতখানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শহীদুল ইসলাম ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিন তাকে আদালতে হাজির করে হাতিরঝিল থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তিন দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। রিমান্ড বিষয়ে বিকেল ৩টার পর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে শুনানি অনুষ্ঠিত হবে। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। 

হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ ঢাকা পোস্টকে বলেন, নির্যাতিত গৃহকর্মী পুলিশের হেফাজতে রয়েছেন। তার আনুমানিক বয়স ২৫ থেকে ২৬ বছর হবে।

তিনি আরও জানান, শনিবার বিকেলে তার পাশের ফ্ল্যাট থেকে একটি ফোন আসে জরুরি সেবা ৯৯৯-এ। পুলিশ জানতে পারে যে, একা যে ভবনে থাকেন তার পাশের ফ্ল্যাটেই এই ঘটনা। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করে।

এরপর রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে মামলা দুটি করা হয়। একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অপরটি গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে।

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে।

টিএইচ/জেডএস