মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমণির অভিযোগ গঠন শুনানি পিছিয়েছে। এ মামলায় অভিযোগ গঠনের জন্য ২ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম এ দিন ধার্য করেন।

এ দিন পরীমণি আদালতে আসার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তার আইনজীবী সময় চেয়ে আবেদন করেন। আদালত ওই আবেদন মঞ্জুর করেন। এছাড়া আদালতে মাদক মামলার অপর দুই আসামি আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন উপস্থিত ছিলেন। আগের শর্তে আদালত তাদের জামিনের মেয়াদ বাড়িয়ে আদেশ দেন।

নীলাঞ্জনা রিফাত সুরভী আদালতকে বলেন, ‘পরীমণি আদালতের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই তার ভার্টিগো রোগটি বেড়ে যায়। তিনি গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে যান। এ অবস্থায় তাকে আবার বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই আমরা চার্জশুনানি পেছানোর আবেদন করেছি।’

গত ১৫ নভেম্বর মাদক আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন আদালত। সেই সঙ্গে চার্জ গঠনের জন্য পরবর্তী দিন ধার্য করা হয়।

গত ৪ অক্টোবর পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল অভিযোগপত্র দাখিল করেন।

এর আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন মঞ্জুর করেন। এর পরের দিন তিনি জামিনে মুক্তি পান।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। তখন পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার ২ সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। প্রথম দফায় ৫ আগস্ট চার দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট দুই দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

এসএসএইচ