আমাদের জীবনে উৎসব ফিরে আসছে আবারো। নিউ-নর্মালকে পাশে সরিয়ে ফ্যাশনে পুনর্জীবিত হচ্ছে নতুন রঙ, ডিজাইন ও প্যাটার্ন। প্রাণের এই নব সঞ্চারণ অণুপ্রাণিত করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভকে। 

উৎসবের রং আবারও লাগতে শুরু করেছে আমাদের জীবনে। ফ্যাশন হাউজগুলোও ক্রেতাদের পছন্দ ও চাহিদা অনুযায়ী পণ্যের পসরা সাজিয়ে বসছে। ঈদুল ফিতর উপলক্ষে ইউনিকলি ক্লাসিক ও স্টেটমেন্ট ক্যাজুয়াল স্টাইলের সমন্বয়ে ঈদের আয়োজন নিয়ে এসেছে ফ্যাশন হাউজ লা রিভ।

লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস বলেন, মোটিফ, প্যাটার্ন, সিলয়েট থেকে শুরু করে প্রিন্ট স্টোরি- লা রিভের ঈদ পোশাক ডিজাইন করার প্রতিটি ধাপে আমরা ব্যতিক্রমী, একদম নতুন কিছু করার চেষ্টা করেছি। এবারই প্রথম ঈদের ক্লাসিক স্টাইল যেমন সালোয়ার কামিজ, কামিজ, লং টিউনিক, পাঞ্জাবি ও শাড়ির পাশাপাশি পার্টি ক্যাজুয়ালেও বিশেষ গুরুত্ব দিয়েছি।

গরমে ঈদ, তাই প্রাধান্য পেয়েছে সামার ফেব্রিকস যেমন কটন, মার্সেরাইজডস, স্ল্যাব ও রেমি কটন, ভিসকোস, কটন সাটিন, টেক্সচার্ড ফেইলি, টুইল। উৎসবের আমেজ আনতে হাফসিল্ক, সিল্ক, ক্রেপ সিল্ক, মসলিন, স্যাটিন, অরগাঞ্জা, জর্জেট ও লেস ফেব্রিকের বৈচিত্র্যময় ব্যবহারও বাদ পড়েনি। ডিজাইন ডিটেইলিংয়ের জন্য সিকুইন, র‌্যাফল, ট্যাসেল, কারচুপি, এম্ব্রয়ডারি, প্যাচওয়ার্ক, পাইপিংয়ের পাশাপাশি দেখা যাবে ট্রেন্ডি স্লিভস ও হেমলাইনের ডিজাইন। নারী, পুরুষ এবং শিশুদের জন্য রয়েছে বাহারি সব পোশাক।