১৮ বছর অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহরে ছিলেন ইভা রহমান। এবার বাংলাদেশে তিনি অত্যাধুনিক মানের বিউটি লাউঞ্জ নিয়ে আসছেন। যার নাম মিরর মিরর বিউটি লাউঞ্জ। ধানমন্ডি ২৭ নম্বর সড়কে নতুন এই বিউটি লাউঞ্জটি ১৮ জুন উদ্বোধন করেন চলচ্চিত্রের তারকা মুখ নুসরাত ফারিয়া। এ সময় মিরর মিরর বিউটি লাউঞ্জটির কর্ণধার ইভা রহমান, মডেল-উপস্থাপিকা নাবিলা করিমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

মিরর মিরর বিউটি লাউঞ্জটির কর্ণধার ইভা রহমান বলেন, ‘অস্ট্রেলিয়ায় ১৮ বছর থাকার পরও আমি বাংলাদেশে ফিরে আসার এবং উদ্যোক্তার অনিশ্চিত জগতে পা রাখার দুঃসাধ্য সিদ্ধান্ত নিয়েছি। আমি সব সময় এমন একজন হতে চেষ্টা করেছি যে অগণিত হাসির কারণ হতে পারে। মিরর মিররে আমরা আমাদের ক্লায়েন্টদের এমন অভিজ্ঞতা প্রদান করার চেষ্টা করি যা তারা বারবার খুঁজবে। আমরা বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড থেকে পণ্য এনেছি এবং ২০ বছরের বেশি অত্যন্ত অভিজ্ঞ কর্মীদের দ্বারা পণ্যগুলোর স্বাস্থ্যকর এবং সঠিক প্রয়োগ নিশ্চিত করেছি, মেকআপ, চুল এবং ত্বকের ট্রাইটমেন্টের জন্য। আমাদের সেলুনে প্রশান্তিময় এবং আরামদায়ক পরিবেশে সেবা দেওয়ার চেষ্টা করছি। আশা করি, সবাই এই মিরর মিরর বিউটি লাউঞ্জটি পছন্দ করবেন’। এদিকে উদ্বোধন উপলক্ষ্যে সব সার্ভিসে ১৫% ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছে ৩০ সে জুন পর্যন্ত।

নুসরাত ফারিয়া বলেন, ‘একজন পাবলিক ফিগার হিসেবে আমি নিজেকে প্রেজেন্টেবল রাখার চেষ্টা করি। বর্তমানে সবাই এ বিষয় নিয়ে সচেতন, এজন্য একটি ভালো বিউটি সেলুনের ডিমান্ড বেড়েছে। তাছাড়া আমি নারী উদোক্তাদের সব সময় সাপোর্ট করি। মিরর মিরর বিউটি লাউঞ্জ এবং ইভা আপুর জন্য রইল শুভকামনা।’