মজাদার খাবারের স্বাদে মন জয় করে ট্রান্সকম ফুডস লিমিটেড এবার মাইলফলক ছুঁয়ে দিলো কেএফসি’র উত্তরা ৬ আউটলেট চালু করেছে। ২১ নভেম্বর উত্তরায় ৫০তম আউটলেট চালু করা হয়। 

বাংলাদেশে ট্রান্সকম ফুডস লিমিটেডের এই যাত্রা শুরু হয় ২০০৩ সালে। আর এই নতুন আউটলেট উদ্বোধন তাদের জন্য এক নতুন অর্জন বলে মনে করছে কেএফসির ফ্রাঞ্চাইজি প্রতিষ্ঠানটি। 

৫০তম আউটলেট উদ্বোধন উপলক্ষে, সুবিধা বঞ্চিত শিশুদের আমন্ত্রণ জানানো হয়েছিল। এসময় তাদের মজাদার খাবার উপভোগের সুযোগ দেওয়া হয়। কেএফসি এবং ট্রান্সকম ফুডস লিমিটেডের ছোট শিশুদের জন্য বিশেষ এই আয়োজন দিনটিকে আরো স্মরণীয় করে তোলে।

বড় পরিসরে, আরও উন্নত পরিষেবা নিয়ে নতুন আউটলেট চালু করা হয়েছে। ঢাকার বিভিন্ন আউটলেট ছাড়াও কেএফসি অ্যাপের মাধ্যমে ঘরে বসেই খাবার অর্ডার করা যাবে। এছাড়াও ওয়েবসাইট ও মোবাইল ফোনে কল করেও কেএফসির খাবার উপভোগের সুযোগ রয়েছে। 

নতুন আউটলেট উদ্বোধন উপলক্ষে, ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, বাংলাদেশে এই দীর্ঘ যাত্রায় আমরা আমাদের খাবার এবং পরিষেবা দিয়ে লক্ষ লক্ষ লোকের মুখে হাসি ফোটাতে পেরেছি। তবে এই সুযোগ তৈরি করে দেওয়ার জন্য আমারা গ্রাহকদের এবং আমাদের নিবেদিত প্রাণ কর্মীদের ধন্যবাদ জানাতে  চাই। কারণ আপনাদের হাত ধরেই সম্ভব হয়েছে ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেট এবং কেএফসির ২৮ তম আউটলেটের এই মাইল ফলক অর্জন।