জাঁকজমক আয়োজনে দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড হুরের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেছেন সাবেক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যমুনা গ্রুপের চেয়ারম্যান সালমা ইসলাম এবং যমুনা গ্রুপের গ্রুপ পরিচালক সুমাইয়া রোজালিন ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

শুক্রবার (১ মার্চ) বিকেলে যমুনা ফিউচার পার্কের লেবেল-১ এ হুরের ফ্ল্যাগশিপ আউটলেটে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশন্স ড. মোহাম্মদ আলমগীর আলম এবং হুরের হেড অব অপারেশন মোহাম্মাদ মেহমুদ গুঞ্জাল।

সালমা ইসলাম বলেন, বিদেশি লন কাপড়ের আগ্রাসনে যখন দেশীয় বস্ত্রখাত হুমকির মুখে পড়ছিল তখন দেশজ লন কাপড় ব্যবহারে বাঙালি নারীদের অনুপ্রাণিত করতে যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা মরহুম মো. নুরুল ইসলামের পরামর্শে তার যোগ্য উত্তরসূরী সুমাইয়া রোজালিন ইসলাম ২০২০ সালে “হুর” ব্রান্ডের আত্মপ্রকাশ ঘটান। শুরু থেকেই হুর ফ্যাশন প্রত্যেক সিজনে বাহারি রঙের কালেকশন নিয়ে আসে। দেশীয় জনপ্রিয় মডেলদের পাশাপাশি আন্তর্জাতিক মডেলদের মাধ্যমে হুরের বিজ্ঞাপন, ফ্যাশন শো, বিশেষ প্রদর্শনী ইত্যাদির মাধ্যমে মাত্র চার বছরের পরিক্রমায় এখন “হুর” দেশের সীমানা ছাড়িয়ে প্রাচ্যের বাকি দেশগুলোর আকাশ ছুঁতে চলেছে।

তিনি বলেন, বাঙালি নারীদের কাছে হুর এখন ব্যাপক পরিচিত ও সমাদৃত। বিদেশি পণ্যের চেয়ে গুণে ও মানে ভালো হওয়া সত্ত্বেও এর সাশ্রয়ী মূল্যের কারণে "হুর" এখন উচ্চবিত্ত, মধ্যবিত্ত ছাড়িয়ে নিম্ন-মধ্যম আয়ের মানুষের নাগালেও ধরা দিয়েছে। সাশ্রয় হচ্ছে মানুষের পোশাকী ব্যয়।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে হুরে পাওয়া যাবে নিত্য নতুন চিত্তাকর্ষক ডিজাইন আর মনোলোভা কারুকাজের ডিজিটাল প্রিন্টের লন, চিকানকারি লন, ত্রি পিস, কাফতান-কুর্তি, ট্রাউজার, ছেলেদের জন্য থাকছে ফরমাল-ক্যাজুয়াল শার্ট প্যান্ট আর কাবুলি-পাঞ্জাবি। আরো আছে ছোটদের ট্র্যাডিশনাল জামা, বাবা-ছেলে, মা-মেয়ে ম্যাচিং কম্বো। সীমিত সময়ের জন্য থাকছে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা।

টিআই/এসএম