বাবা আমাদের জীবনে বিশেষ মানুষ। বাবার প্রতি সন্তানের চিরন্তন ভালোবাসার প্রকাশ প্রতিদিনই ঘটে। তারপরও মানুষ বছরের একটা দিনকে বাবার জন্য রেখে দিতে চায়। যেমনটা করেছে মায়ের জন্য। এরই পরিপ্রেক্ষিতে বাবা দিবসের প্রচলন। জুন মাসের তৃতীয় রোববারকে বাবা দিবস হিসেবে পালন করা হয়ে থাকে।

সন্তানের কাছে বাবা বন্ধুর মতো। কারও বাবা পথপ্রদর্শক। অনেকেই বাবাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। অনেক দেশে কার্ডও উপহার দেওয়া হয়। বাবা দিবস উপলক্ষ্যে রঙ বাংলাদেশ বাবার জন্য পোশাকে ২০% মূল্যছাড় দিচ্ছে অনলাইন কেনাকাটায়। ৯ দিনব্যাপী অনলাইন প্লাটফর্মে এই ছাড়টি চলবে ১২-২০ জুন পর্যন্ত।

রঙ বাংলাদেশ এর একটি উদ্যোগ ‘শ্রদ্ধাঞ্জলি’। এই সাব-ব্র্যান্ডটি বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন। প্রবীণদের রঙ, ডিজাইন, আরাম ও মর্যাদাকে প্রাধান্য দেওয়া হয়েছে এখানে। বাবার জন্য ২০% সাশ্রয়ী দামে অনেক রকমের পোশাক পাবেন শ্রদ্ধাঞ্জলি’র ওয়েব সাইট ও ফেসবুক পেজে।

বাবা দিবসে উপহার দেওয়ার জন্য কিনতে এবং হোম ডেলিভারি সুবিধা পেতে ভিজিট করুন : www.rang-bd.com অথবা https://www.facebook.com/rangbangladesh ফেসবুক পেজে। যেকোনো প্রয়োজনে ফোন করুন হোয়াটস্ অ্যাপ সুবিধা সম্বলিত ০১৭৭৭৭৪৪৩৪৪ অথবা ০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে।

পোশাক পাঠানোর ব্যবস্থাপনায় নেওয়া হয়েছে স্বাস্থ্য সচেতনতার সবা ব্যবস্থা। অর্ডার করা রঙ বাংলাদেশ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় সময়মত পৌঁছে যাবে আপনার ঘরে।

এইচএন/এএ