বিংশ শতাব্দীর প্রথমদিক থেকে বাবা দিবস পালন শুরু হয়। সন্তানের জন্য বাবার ভালোবাসা অসীম। মুঘল সামরাজ্যের প্রতিষ্ঠাতা সম্রাট বাবর সন্তানের প্রতি বাবার ভালোবাসার এক অনন্য উদাহরণ হয়ে আছেন। তিনি সন্তান হুমায়ুনের জীবনের বিনিময়ে নিজের জীবন ত্যাগ করতে বিন্দুমাত্র দ্বিধা করেননি। এমন স্বার্থহীন যার ভালোবাসা, সেই বাবাকে সন্তানের খুশির জন্য জীবনের অনেক কিছুই ত্যাগ করতে হয়। 

বাবা দিবসে সন্তানের সামনে সুযোগ আসে বাবাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানানোর। ২০ জুন “বিশ্ব বাবা দিবস”। সকল উৎসব পার্বনে বিশ্বরঙ এর থাকে বিশেষ আয়োজন, তেমনি বিশ্ব বাবা দিবসে বিশ্বের সকল বাবাকে শ্রদ্ধা জানাতে বিশ্বরঙ এ রয়েছে বিশেষ ছাড়, অনলাইন ও যেকোনো শোরুম থেকে পোশাক কিনলেই পাচ্ছেন ২০% মূল্য ছাড়।

বিশ্ব বাবা দিবস উপলক্ষে পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ এবং গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিকভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল, স্লাব কাপড়। আর পোশাকগুলোতে উজ্জল রঙের পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার, কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

www.bishworang.com এই ওয়েব পেইজ এবং bishworangfanclub ফেসবুক পেইজের মাধ্যমে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাকটি। যোগাযোগ করুন “বিশ্বরঙ”এর কাষ্টমার কেয়ারে ০১৮১৯-২৫৭৭৬৮,  ০১৭৩০০৬৮০২৯।

এইচএন/এএ