অমর একুশে বইমেলা উপলক্ষে প্রকাশিত হলো গাজী মিজানুর রহমান-এর প্রথম আত্ম-উন্নয়নমূলক বই ‘তুমিও পারবে স্বপ্নকে ছুঁতে’। বইটি প্রকাশ করেছে আদর্শ প্রকাশনী।

বর্তমান সময়ে তরুণ প্রজন্মের বড় একটি অংশ স্বপ্ন দেখতে ভুলে গেছে। কেউবা হতাশা, কেউবা সাহসের অভাবে, কেউবা অনুপ্রেরণার অভাবে। গাজী মিজানুর রহমান তার এই বইটিতে তরুণ প্রজন্মকে নতুন নতুন স্বপ্ন দেখতে উদ্বুদ্ধ করেছেন। মূলত লেখকের নিজের জীবনের অভিজ্ঞতাও লিপিবদ্ধ করা হয়েছে বইটিতে।

ক্যারিয়ার বিষয়ক লেখালেখি, পরামর্শ, কলাম ও সেমিনারের কারণে বর্তমান সময়ে ক্যারিয়ার প্রত্যাশীদের কাছে গাজী মিজানুর রহমান বেশ পরিচিত ও জনপ্রিয় মুখ।

আরও পড়ুন >>> তারুণ্যের শিক্ষা, তারুণ্যের ভাবনা 

তরুণদের নতুন নতুন বড় স্বপ্ন দেখতে অনুপ্রাণিত করতে বইটিতে মোট ১৮টি অধ্যায় রয়েছে। এতে স্বপ্ন দেখার উপায় ও বাস্তবায়নের কৌশল নিয়ে আলোকপাত করা হয়েছে।

‘তুমিও পারবে স্বপ্নকে ছুঁতে’ বইটির প্রচ্ছদ-শিল্পী হৃদয় হোসেন রাব্বি। বইয়ের মোট পৃষ্ঠার সংখ্যা ১১২টি। বইটির মুদ্রিত মূল্য ২৮০ টাকা। অমর একুশে বইমেলা উপলক্ষে ২৫% ছাড়ে বইটি রকমারি ডটকমে ও  বইফেরী ডটকমে ২১০ টাকায় সংগ্রহ করা যাবে।

‘আদর্শ’ প্রকাশনী ২০২৩ সালের বইমেলায় যেহেতু বাংলা একাডেমি স্টল বরাদ্দ দেয়নি, তাই বইটি এবারের বইমেলায় প্রকাশনীর স্টলে পাওয়া যাবে না।