ফুটবল বিশ্বকাপকে কেন্দ্র করে চ্যানেল টুয়েন্টিফোর আয়োজিত ‘বিশ্বকাপের গল্প’ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

বুধবার (০৪ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ে টাইমস মিডিয়া ভবনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ফুটবল বিশ্বকাপের পুরো সময়ে চ্যানেল টুয়েন্টিফোরের ডিজিটাল মিডিয়ার পাঠকরা খেলা সম্পর্কে তাদের লেখা পাঠান। সেসব লেখা বাছাই করে প্রকাশ করা হয়। বিশ্বকাপ শেষে পাঠকদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচন করা হয় ১০ জন বিজয়ীকে।

‘বিশ্বকাপের গল্প’ প্রতিযোগিতার বিজয়ীরা হলেন- মাজহারুল ইসলাম শামীম (ফেনী সরকারি কলেজ), শাহরিয়ার নাসের (নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়), আবু হানিফ (জগন্নাথ বিশ্ববিদ্যায়) আব্দুল্লাহ ইমরান (সাভার, ঢাকা), মোহাম্মাদ আরিফ (দিনাজপুর), গোলাম মোস্তফা (ময়মনসিংহ), গাজী আনিস (ঢাকা), নবাব হোসেন (জগন্নাথ বিশ্ববিদ্যালয়), ফায়যার মোহাম্মাদ শাওলিন (জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়) ও শাহজাদা সেলিম রেজা (মানিকগঞ্জ)।

অনুষ্ঠানে বিশ্বকাপের গল্প প্রতিযোগিতার বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার তুলে দেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজের কল্যাণে শুভ কাজ করার জন্য সৃষ্টিশীল মানুষ দরকার। সৃষ্টিশীল কাজে পৃষ্ঠপোষকতা বাড়াতে হবে।

এই আয়োজনের জন্য চ্যানেল টুয়েন্টিফোর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, তাদের এই আয়োজনের মাধ্যমে বিশ্বকাপ ফুটবলের অনেক অজানা গল্প জানার সুযোগ পেয়েছে খেলাপ্রেমীরা।

মন্ত্রী আরও বলেন, এই পুরস্কার আমাদের জাতীয় জীবনে এবং আগামী দিনে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে দীক্ষা, তা বাস্তবায়নে ভূমিকা রাখবে। আমাদের ভবিষ্যত প্রজন্মকে সুন্দরভাবে জীবন সাজাতে এই আয়োজন সহায়ক হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই ফার্টিলাইজারের পরিচালক কৃষিবিদ বশির আহমেদ। আরও উপস্থিত ছিলেন চ্যানেল টুয়েন্টিফোরের নির্বাহী পরিচালক তালাত মামুন, স্পোর্টস এডিটর দিলু খন্দকার, ডিজিটাল মিডিয়ার প্রধান মো. রাজীব খান এবং ডিজিটাল মিডিয়ার জয়েন্ট নিউজ এডিটর খন্দকার মাজহারুল ইসলাম।

এসএইচআর/কেএ