‌‘এসো মিলি প্রাণের উৎসবে’ স্লোগানকে ধারণ করে চট্টগ্রামে দৈনিক মানবজমিন পত্রিকার রজতজয়ন্তী উদযাপন করা হয়েছে। এতে পত্রিকার পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে শুভেচ্ছা বিনিময় করেন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে উৎসবমুখর পরিবেশে কেক কাটা, আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়। যেখানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। আর দোয়া পরিচালনা করেন চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক সভাপতি ড. মুহাম্মদ শহিদুল হক।

মানবজমিন চট্টগ্রামের ইনচার্জ জালাল উদ্দীন রুমির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, সহ-সভাপতি ও সাবেক চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মো. হোছামুদ্দিন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার ( দক্ষিণ) মোস্তাফিজুর রহমান,  উপ-কমিশনার ( ডিবি) মো. আলী হোসাইন, চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব আরিফ, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা.আব্দুল মান্নান প্রমুখ।

এমআর/এসকেডি