দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্ট ৩য় বর্ষে পদার্পণ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) এক বার্তায় ঢাকা পোস্টে কর্মরত সকল সাংবাদিক ও সংবাদকর্মীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানায় দলটি। পাশাপাশি ঢাকা পোস্টের পাঠক ও শুভানুধ্যায়ীদেরও শুভেচ্ছা জানান তারা।

বার্তায় বলা হয়, অল্প সময়ে ঢাকা পোস্ট বাংলাদেশের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় একটি অনলাইন পত্রিকা হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। এক ঝাঁক তরুণ কর্মীর প্রচেষ্টায় প্রতিষ্ঠার পর অল্পদিনেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে গণমাধ্যমটি।

বার্তায় আরও বলা হয়, পাঠকপ্রিয় এই অনলাইন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা প্রত্যাশা করি, গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠার জন্য সামনের দিনগুলোতে যে সংগ্রামে জাতিকে অবতীর্ণ হতে হবে, সেই লড়াইয়ে জনমত গঠনে তারা সাহসী ভূমিকা পালন করবে।

‘সত্যের সাথে সন্ধি’— এই স্লোগানকে ধারণ করে করোনা মহামারির মধ্যে ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে ঢাকা পোস্ট। সফলতার দুই পেরিয়ে তিন বছরে পা দিয়েছে দেশের গণমাধ্যমটি। তারুণ্যে ভরা এ গণমাধ্যম প্রতিনিয়তই দেশ-বিদেশের খবরের মধ্য দিয়ে পাঠকের মধ্যে দ্যুতি ছড়াচ্ছে।

ইউএস-বাংলা গ্রুপের মালিকানাধীন অনলাইন নিউজ পোর্টালটি ইতোমধ্যে দেশের শীর্ষ গণমাধ্যমের তালিকায় উঠে এসেছে।

এমজে