নওগাঁয় বদলগাছী প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ অক্টোবর) দুপুরে এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা, প্রকাশনার মোড়ক উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল আলম খাঁন।

বদলগাছী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সাইদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) আতিয়া খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, বদলগাছী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইমামুল হাসান তিতু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মন্ডল, চ্যানেল আইয়ের সিনিয়র ফটো সাংবাদিক এসএম নাসির ও জাগো নিউজের সহকারী বার্তা সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সদস্য ও নেতৃবৃন্দ, জেলা ও উপজেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মী ও তাদের পরিবারের সদস্যসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি এবং সাংস্কৃতিক-সামাজিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে উপজেলা প্রেসক্লাব সম্পাদিত “আমাদের বদলগাছী” এর মোড়ক উন্মোচন করা হয়। পরে গুণীজনদের সম্মাননা স্বারক প্রদান করেন বদলগাছী উপজেলা প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি শহিদুল ইসলাম দবির ও সাধারণ সম্পাদক আবু জর গিফারীসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন সাংস্কৃতিক কর্মীরা।

আরমান হোসেন রুমন/এমএএস