ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকার (এফএসএফডি) দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর বাগিচা রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। বিকেলে দ্বিতীয় অধিবেশনে আগামী ২০২১-২০২৩ বর্ষের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি নির্বাচিত হয়েছেন, তানভীর আলাদিন (বাসস), সহ-সভাপতি আমানুর রহমান (যায় যায় দিন) ও সরোয়ার আলম (দেশ রূপান্তর), সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভুঁইয়া (নয়াদিগন্ত), যুগ্ম-সম্পাদক মোহাম্মদ জাফর ইকবাল (সংগ্রাম), কোষাধ্যক্ষ এহসান জুয়েল (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক আউয়াল চৌধুরী (একুশে টেলিভিশন), দফতর ও প্রচার সম্পাদক হোসেন ইমাম সোহেল (জাগো নিউজ), বিনোদন সম্পাদক আব্দুল্লাহ মাহমুদ মীম (প্রথম কথা)।

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, জিল্লুর রহীম আজাদ (কালবেলা), আদিত্য আরাফাত (ডিবিসি টিভি), সাজেদা সুইটি (এটিএন নিউজ), হোসাইন তারেক (এনটিভি), ছলিম উল্লাহ মেজবাহ (মানবকন্ঠ) ও বেলাল উদ্দিন সেতু (আজকালের খবর)।

নির্বাচন পরিচালনা করেন, মোতাহের হোসেন মাসুম, আইয়ুব ভুঁইয়া ও জাকির আবু জাফর। এর আগে, প্রথম অধিবেশনে দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী বলেন, সাংবাদিকতায় ফেনী ছিল একসময় পথিকৃৎ। সেই গৌরব আবারো ফিরিয়ে আনতে ফেনীর সাংবাদিকরা নিজেদের সেভাবে গড়ে তুলবেন।

তানভীর আলাদিনের সভাপতিত্বে ও ফয়েজ উল্লাহ ভুঁইয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম, সহ-সভাপতি আমানুর রহমান প্রমুখ।

আরএইচ