আলেশা মার্টের টাকা ফেরত পেতে মানববন্ধন করেছেন ভুক্তভোগীরা। এসময় তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

রোববার (২৪ জুলাই) সকাল ১১টায় কাওরান বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সামনে তারা এই মানববন্ধন করেন।

ভুক্তভোগী ও আলেশা মার্ট কাস্টমার্স ফোরামের সমন্বয়ক আব্দুল্লাহ নয়ন ঢাকা পোস্টকে বলেন, আলেশা মার্টের চেয়ারম্যান মনজুর আলম শিকদারের কাছে গ্রাহকদের ২৩০ কোটি টাকা পাওনা রয়েছে। আমি চারটি মোটরসাইকেল অর্ডার দিয়ে চার লাখ ৪৭ হাজার টাকা পাওনা রয়েছি। তারা আমাদের টাকাও দিচ্ছে না, আবার মোটরসাইকেলও দিচ্ছে না। আমাদের টাকা ফেরতের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

তিনি আরও বলেন, ৪৫ দিনের কথা বলে ১৪ মাস হয়ে গেছে। কিন্তু তারা টাকা প্রোডাক্ট কিছুই দিচ্ছে না। মনজুর আলম সিকদার বিভিন্নভাবে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে আসছে। টাকা কবে ফেরত পেতে পারি এ বিষয়েও কিছু বলছেন না। সব মিলিয়ে ২৩০ কোটি টাকা আমরা তার কাছে পাব।

আরেক ভুক্তভোগী কামরুল হাসান ঢাকা পোস্টকে বলেন, আলেশা মার্ট থেকে ৩২ লাখ টাকার পণ্য অর্ডার করি। এক বছরে বেশি সময় হয়ে গেল এখন পর্যন্ত তারা প্রোডাক্টও দিচ্ছে না, টাকাও ফেরত দিচ্ছে না। আমরা খুব অসহায় অবস্থায় আছি। প্রধানমন্ত্রী ও বাণিজ্য মন্ত্রণালয়ের কাছে আমরা আবেদন করি, যেন আলেশা মার্টের চেয়ারম্যান মনজুর আলম সিকদার আমাদের টাকা ফেরত দেয়।

ভুক্তভোগী ইরফান মাহমুদ ঢাকা পোস্টকে বলেন, আলেশা মার্টে ৮ লাখ ৯১ হাজার টাকার মোটরসাইকেল অর্ডার দেওয়া রয়েছে। কিন্তু সেগুলো পাইনি। তারা বনানী থেকে পালিয়ে বিভিন্ন জায়গায় অফিস নিচ্ছে। বর্তমানে তাদের অফিস কোথায় সেটাও জানি না।

এসএএ/এমএইচএস