রাজধানীর মোহাম্মদপুরের কাটাসুর এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে মো. আশিক (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দিবাগত রাত পৌনে তিনটায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশিকের স্ত্রী তানজিলা ঢাকা পোস্টকে বলেন, আমরা পাঁচ মাস হলো সম্পর্ক করে বিয়ে করেছি। আমার পরিবার থেকে আমাদের বিয়ে মেনে নেয়নি কিন্তু আমার স্বামীর পরিবার থেকে মেনে নিয়েছে। রাতে কোন একটা বিষয় নিয়ে আমাদের মধ্যে ঝগড়া হয়। পরে সে বাসার সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নেয়। আমি দেখতে পেয়ে চিৎকার করি। পরে আমার চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। 

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঢাকা পোস্টকে বলেন, আমরা বিষয়টি অবগত আছি। আশিকের স্ত্রী আমাদের জানিয়েছেন রাত এগারোটার দিকে পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে তিনি কোন এক সময় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। 

ওসি আবুল কালাম আজাদ বলেন, আশিক রাইড শেয়ারিং করতেন এবং তার স্ত্রী একটি কুরিয়ার সার্ভিস কোম্পানিতে চাকরি করতেন। পাঁচ মাস হলো তারা সম্পর্ক করে বিয়ে করেছেন। ঢাকা মেডিকেলে আমাদের একটি টিম কাজ করছে।

তিনি আরও বলেন, আশিকের স্ত্রী বর্তমানে আমাদের হেফাজতে আছে। এ ঘটনায় একটি আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এসএএ/আইএসএইচ