চট্টগ্রামের মিরসরাইয়ের ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া ছয় জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাছমির হাসান পাভেল নামের একজন মারা গেছেন। এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে।

শনিবার (৬ আগস্ট) রাত ৯টা ৫০ মিনিটের দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢাকা পোস্টকে বিষয়টি জানান মিরসরাইয়ের ওই দুর্ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্ত কর্মকর্তা ও সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান ঢাকা পোস্টকে বলেন, ঘটনার পরের দিন থেকেই পাভেল হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিল। তার মাথায় ও অন্যান্য জায়গায় আঘাত ছিল। তাকে লাইফ সাপোর্ট নেওয়া হয়েছিল। রাত ৯টা ৫০ মিনিটে তাকে মৃত ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: মিরসরাইয়ে ট্রেন দুর্ঘটনায় আহত আরও একজনের মৃত্যু

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালে আরও চার জন চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ইমন নামে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

গত ২৯ জুলাই দুপুরে চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়া এলাকায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হয়। এ ঘটনায় সাত জন আহত হয়েছিলেন।

হতাহতরা হাটহাজারী জুগিরহাট আর অ্যান্ড জে কোচিং সেন্টার থেকে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় গিয়েছিলেন। ঝরনা থেকে ফিরে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

কেএম/এসএসএইচ