রাজধানীর মোহাম্মদপুর থানার রায়েরবাজার ইদ্রিস খান রোডে স্ত্রীকে উত্ত্যক্ত করতে বাধা দেওয়ায় স্বামী রাকিবকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

আহত রাকিব ঢাকা পোস্টকে বলেন, গত এক মাস ধরে আমার স্ত্রী আনিকাকে মোবাইল ফোনে কবির বিভিন্ন প্রস্তাব দেয়। তাকে বারবার নিষেধ করা হলেও শোনে না। পরে স্থানীয় সংসদ সদস্য সাদিক খানের ভাতিজা মামুন খানের কাছে বিচার দেই গত শুক্রবার। মামুন খানের কাছে কেন বিচার দিলাম, এজন্য তারা ক্ষিপ্ত হয়। আজ দুপুরে ইদ্রিস খান রোডে আমাকে একা পেয়ে কিশোর গ্যাংয়ের লিডার ডাইল্যা হৃদয়ের সহযোগী কবিরের নেতৃত্বে শামীম, লারা ও আসাদুলসহ ১৪-১৫ জন আমার ওপর হামলা চালায়। তারা আমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হয়।

আরও পড়ুন: ইস্কাটনে অতিরিক্ত আইজিপির ফাঁকা বাসা থেকে ৪০ লাখ টাকার গহনা চুরি

তিনি আরও জানান, ডাইল্যা হৃদয় বর্তমানে জেলে আছে। এখন তার গ‍্যাংকে কবির লিড দিচ্ছে। আমরা রায়েরবাজার কমিউনিটি সেন্টার গলিতে থাকি।

আহত রাকিবের স্ত্রী আনিকা ঢাকা পোস্টকে বলেন, আমাকে কবির এক মাস ধরে মোবাইল ফোনে উত্ত্যক্ত করে ও বিভিন্ন কুপ্রস্তাব দেয়। পরে বিষয়টি আমি আমার স্বামীকে জানাই। আমার স্বামী স্থানীয় সংসদের ভাতিজাকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে আজ আমার স্বামীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঢাকা পোস্টকে বলেন, আমরা বিষয়টি জানার পর ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। আহতদের পরিবার থানায় এসে অভিযোগ দিলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএএ/এসএসএইচ