রাজধানী শেরেবাংলা নগর থানার পশ্চিম আগারগাঁও পানির ট্যাংকির মোড়ে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় দুই শ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন— মোহাম্মদ রোকন (৩২) ও শাহাদাত হোসেন (২৩)।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতদের সহকর্মী কবির হোসেন ঢাকা পোস্টকে বলেন, আমরা অ্যাসুরেন্স ডেভেলপার কোম্পানির নির্মাণাধীন ভবনে কাজ করি। দুপুরে আমরা নামাজ পড়তে যাই। নামাজ শেষে এসে দেখি উপর থেকে দুই জন নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে আমরা তাদের গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে ডাক্তার জানান তারা দুজন বেঁচে নেই।

আরও পড়ুন: মোবাইলে স্ত্রীকে উত্ত্যক্ত, বাধা দেওয়ায় স্বামীকে কুপিয়ে জখম

তিনি আরও বলেন, নিহত দুজনই রাজমিস্ত্রি ছিলেন। আমরা জানতে পারিনি তারা কত তলায় কাজ করছিলেন এবং কত তলা থেকে পড়ে নিহত হয়েছেন। তাদের বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানা এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, শেরে বাংলা নগর থানার আগারগাঁও এলাকায় ভবন থেকে পড়ে গুরুতর আহত অবস্থায় দুই শ্রমিককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আমরা বিষয়টি শেরে বাংলা নগর থানা পুলিশকে জানিয়েছি। মরদেহ দুটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এসএএ/এসএসএইচ