বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অধিগ্রহণকৃত জমিতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ) কর্তৃক ওয়াকওয়ে নির্মাণের জন্য এলাইমেন্ট নির্ধারণের কমিটিতে সদস্য মনোনয়ন দিয়েছে ঢাকা ওয়াসা।

একইভাবে ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন (ডিএনসিসি) এলাকায় হাউজহোল্ড অনসাইট স্যানিটেশন কমপ্লাইন্স গাইডলাইন প্রস্তুতের জন্য গঠিত কমিটিতে প্রতিনিধি দিয়েছে ঢাকা ওয়াসা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ঢাকা ওয়াসা সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ঢাকা ওয়াসার সচিব প্রকৌশলী শারমিন হক আমীর পৃথক অফিস আদেশ জারি করে এসব প্রতিনিধি মনোনয়ন করেছেন।

শারমিন হক আমীর জানান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অধিগ্রহণকৃত জমিতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ(বিআইডাব্লিউটিএ) কর্তৃক ওয়াকওয়ে নির্মাণের জন্য এলাইমেন্ট নির্ধারণের কমিটিতে সদস্য হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে ঢাকা ওয়াসার মডস জোন ৬ এর নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাহবুবুর রহমানকে।

অন্যদিকে  ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন (ডিএনসিসি) এলাকায় হাউজহোল্ড অনসাইট স্যানিটেশন কমপ্লাইন্স গাইডলাইন প্রস্তুতের জন্য গঠিত কমিটিতে প্রতিনিধি হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে ঢাকা ওয়াসার স্যানিটেশন ইমপ্রুভমেন্ট প্রকল্পের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক রফিকুল ইসলামকে।

এএসএস/এসকেডি