নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজ এলাকায় অটোরিকশায় মাইক্রোবাসচাপায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে। রোববার (৯ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ জনে।

সকাল সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুর সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় বলে ঢাকা পোস্টকে জানান কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক নবীর হোসেন। আর আহত চার জনকে উদ্ধার ঢাকা মেডিকেলে পাঠালে সেখানে তাদের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিমরাইল থেকে উল্টো পথে একটি ব্যাটারিচালিত অটোরিকশা (মিশুক) কাঁচপুরের দিকে যাচ্ছিল। এসময় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। ঘটনাস্থলেই মারা যায় একজন। আহত চার জনকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

ঢাকা মেডিকেলে নেওয়ার পর চিকিৎসক বেলা পৌনে ১১টার দিকে তিন জনকে মৃত ঘোষণা করেন। তারা হলেন— অটোরিকশাচালক হানিফ, যাত্রী মামুন (৩০) ও অজ্ঞাত একজন। পরে চিকিৎসাধীন অবস্থায় জামাল নামে একজনের মৃত্যু হয়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন ঢাকা পোস্টকে বলেন, ঘটনাস্থলেই নুর উদ্দিন নামের এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় আল বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত আরও চার জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার কবলে পড়া মাইক্রোবাস ও অটোরিকশাটি কাঁচপুর হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এসএএ/আবির শিকদার/এসএসএইচ