উত্তরা ১৮ নম্বর সেক্টরে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে নির্মিত ফ্ল্যাট বরাদ্দের আবেদনের সময় বাড়িয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। শুক্রবার (৪ নভেম্বর) রাজউক সূত্রে এ তথ্য জানা গেছে।

অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে নির্মিত গ্রস ১ হাজার ৬৫৪ বর্গফুট আয়তনের অবশিষ্ট ফ্ল্যাট বরাদ্দের জন্য আগ্রহীদের নিকট থেকে আবেদন আহ্বান করা হয়েছে রাজউকের পক্ষ থেকে।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) পরিচালক (বোর্ড, জনসংযোগ ও প্রটোকল) শামীমা মোমেন জানিয়েছেন, আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত ছয়টি ব্যাংকের নির্দিষ্ট শাখা থেকে ২ হাজার টাকা মূল্যের আবেদন ফরম এবং প্রসপেক্টাস নিতে হবে। এ ছাড়া বিস্তারিত তথ্যের জন্য রাজউকের ওয়েবসাইট অথবা প্রধান কার্যালয়ের এনেক্স ভবন ৫১৯ নম্বর কক্ষে অ্যাপার্টমেন্ট প্রকল্পের শাখা থেকে সব তথ্য জানা যাবে।

রাজউক সূত্রে জানা গেছে, এই ফ্ল্যাট বরাদ্দের আবেদন ফরম এবং প্রসপেক্টাস জনতা, সোনালী ও অগ্রণী ব্যাংক রাজউক ভবন শাখা থেকে পাওয়া যাবে। এ ছাড়া এক্সিম ব্যাংক পল্টন শাখা, ইস্টার্ন ব্যাংক দিলকুশা শাখা এবং ব্যাংক এশিয়ার প্রিন্সিপাল শাখা থেকেও যে কেউ আবেদন ফরম সংগ্রহ করতে পারবেন।

এএসএস/আরএইচ