রাজধানীর গুলশান এলাকা থেকে ৫০ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।

গ্রেপ্তাররা হলেন মো. রাজিব, জাহাঙ্গীর আলম ও সজিব মিয়া।

গতকাল বৃহস্পতিবার রাতে গুলশান থানাধীন শাহজাদপুর বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (১৮ নভেম্বর) ডিবি গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের লিডার সহকারী পুলিশ কমিশনার (এসি) বার্নাড এরিক বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

বার্নাড এরিক বিশ্বাস বলেন, কয়েকজন মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে মাইক্রোবাসে রাজধানীর রামপুরা ব্রিজের দিকে আসছে এই তথ্যের ভিত্তিতে গুলশান থানাধীন প্রগতি সরণির শাহজাদপুর বাসস্ট্যান্ডে অবস্থান নেয় পুলিশ। পরে রাতে মাইক্রোবাসটি শাহজাদপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে সেটিকে থামানো হয়।

তিনি বলেন, মাইক্রোবাসটি থামানো মাত্রই মাইক্রোবাসের ভেতরে থাকা মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের গ্রেপ্তার করা হয়। পরে মাইক্রোবাসটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা জব্দ করা হয়।

গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর গুলশান, ভাটারা, বাড্ডাসহ আশপাশের এলাকায় বিক্রয় করতো।

গ্রেপ্তারদের বিরুদ্ধে গুলশান থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।

এমএসি/এমএ