তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে বাংলাদেশ  ২০৪১ সাল নাগাদ উন্নত দেশে পরিণত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্যে জাতির পিতার স্বপ্ন পূরণে কাজ করছেন।

শুক্রবার সন্ধ্যায় কক্সবাজারের ইনানীতে হোটেল রয়েল টিউলিপে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ আয়োজিত টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পারসনস অব বাংলাদেশ ২০২২ পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, বাংলাদেশকে অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি একটি মানবিক রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। ১৪ বছর আগের আর আজকের বাংলাদেশ দেখলে বুঝা যায় দেশে কী অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। কোনো যাদুর কারণে নয়, এটা হয়েছে শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে।

দ্বিতীয়বারের মতো আয়োজিত এ পদক প্রদান অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল বিশেষ অতিথি এবং জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোরশেদ এলিট স্বাগত বক্তার বক্তৃতা রাখেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, কানাডা আওয়ামী লীগের সাবেক সভাপতি সরওয়ার হাসান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ সিআইপিসহ জেসিআই সদস্যগণ অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন।

এসকেডি