চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা এলাকায় মো. তারেক (৪০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের পরিবার জানিয়েছে, তারেক বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সোর্স হিসেবে কাজ করতেন।

গতকাল সোমবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহতের স্ত্রী জেসমিন ঢাকা পোস্টকে বলেন, আমার স্বামী বিজিবির সোর্স হিসেবে কাজ করতেন। রাতে মাদক ব্যবসায়ীরা তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তারা। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাই, সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক আমার স্বামীকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার স্বামীকে মাদক ব্যবসায়ী বাবলু, নাহিদ ও জিহাদসহ আরও কয়েকজন কুপিয়ে হত্যা করেছে। এ হত্যার বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, চুয়াডাঙ্গা থেকে আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল আনার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবার জানিয়েছে, সে বিজিবির সোর্স হিসেবে কাজ করত। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

এসএএ/এমএ