প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীরচর থানার মাদবর বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় সিদ্দিকুর রহমান (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতকে নিয়ে আসা ইদ্রিস আলী ঢাকা পোস্টকে বলেন, নিহত সিদ্দিকুর রহমান পেশায় কাঠ ব্যবসায়ী। গতরাতে কাঠ কেনার জন্য কামরাঙ্গীরচর বেড়িবাঁধ এলাকায় আসেন। কাঠ কিনে বাসায় ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজরে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বর্তমানে কামরাঙ্গীরচর রনি মার্কেট কাটপট্টি এলাকায় থাকতেন। নিহতের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি থানার উরবিরচর গ্রামে। সে মৃত আব্দুল মোতালেবের সন্তান ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এসএএ/এমএ