#৪৪টি প্রকল্প উদ্বোধন ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন
#কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

দীর্ঘ চার বছর পর শনিবার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন তিনি।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৮টায় সড়ক পথে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী। এছাড়াও ৪৪টি প্রকল্প উদ্বোধন ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে তার। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার এসব তথ্য নিশ্চিত করেছেন।

সফর সূচি অনুযায়ী, নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। সেখানে নেতাকর্মীদের উদ্দেশ্যে নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। এরপর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।

এর আগে ২০১৮ সালের ১২ ডিসেম্বর কোটালীপাড়ায় যান প্রধানমন্ত্রী। উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন তিনি। এরপর টুঙ্গিপাড়ায় গেলেও কোটালীপাড়ায় যাওয়া হয়নি তার।

এদিকে চার বছর পর প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ঢাকা, গোপালগঞ্জ, খুলনা মহাসড়কসহ আশপাশের প্রতিটি জেলার রাস্তার দুই পাশ তোরণ, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে।

কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি (টিটি) হাইস্কুল মাঠে প্রধানমন্ত্রীর জনসমাবেশস্থল পরিদর্শন করে কাজের অগ্রগতির খোঁজ-খবর নিচ্ছেন আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল।

/এমএসআই/এসএসএইচ/