রাজধানী মিরপুরে রূপনগর থানার ১০ নম্বর রোডে নির্মাণাধীন ভবনের ৭ম তলার লিফটের ফাঁকা দিয়ে পড়ে অজ্ঞাত পরিচয়ের (২৬) এক শ্রমিকের মৃত্যু হয়েছে। 

রোববার (২০ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মনির হোসেন বলেন, আজ সকালে ১০ তলা ভবনের সাত তলায় প্লাস্টারের কাজ করার সময় অসাবধানতাবশত লিফটের ফাঁকা দিয়ে পা পিছলে তিনি নিচে পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

মনির বলেন, আজ সকালেই তিনি প্রথম কাজে এসেছিলেন। তার নাম পরিচয় জানতে পারিনি। আমরা তার পরিবারকে খবর দিয়েছি। তারা ঢাকা মেডিকেলে এলেই তার পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যাবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, নিহত ওই যুবকের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি লালবাগ থানাকে জানিয়েছি। নিহতের সহকর্মী মনির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আটক রাখা হয়েছে। রূপনগর থানা পুলিশ এলে তাদের কাছে হস্তান্তর করা হবে।

এসএএ/ওএফ