ব্যক্তিগত কাজে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের প্রধান অতিরিক্ত কমিশনার হারুন-অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন আলোচিত ইউটিউবার হিরো আলম।

তিনি জানিয়েছেন, সোশ্যাল মিডিয়া ইউটিউব প্লাটফর্মে হিরো আলমকে নিয়ে মিথ্যা তথ্য, প্রোপাগান্ডা ছড়ানোর বিরুদ্ধে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। অভিযোগ করেছেন পরিচালক-প্রযোজকসহ কয়েকজনের বিরুদ্ধেও।

শনিবার (১ এপ্রিল) বিকেল ৫টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিবি) গোয়েন্দা কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। 

আরও পড়ুন >> চাইলে আরাভ সম্পর্কে ডিবিকে তথ্য দিয়ে সহযোগিতা করব : হিরো আলম

এর আগে দুপুর আড়াইটার দিকে ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে গোয়েন্দা প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন-অর রশীদের সঙ্গে দেখা করেন হিরো আলম।

প্রায় আড়াই ঘণ্টা পর ডিবি কার্যালয় থেকে বের হয়ে হিরো আলম বলেন, ডিবি পুলিশ আমাকে ডাকেনি। আপনারা দেখেছেন চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় বিভিন্ন ধরনের কথা বলছে। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিন্তু চলচ্চিত্রের কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের কথা ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছি। 

এছাড়া আমার ফেসবুক ও ইউটিউবের কিছু কন্টেন্ট, কিছু ব্যক্তি নিজের কন্টেন্ট বলে লাইসেন্স করে নিয়েছে। তারা এখন আমার চ্যানেলে স্ট্রাইক ও রিপোর্ট করছে। সব মিলিয়ে আমি নিজেই এসেছি।  

অভিযোগের বিষয়ে তিনি বলেন, ‘আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে বিভিন্ন ধরনের কথা বলেছে তাদের নাম আছে। এছাড়া আমার কন্টেন্ট নিয়ে যারা রিপোর্ট মেরেছে তাদের নামও আছে।’ তবে তিনি কারও নাম উল্লেখ করতে চাননি।

গোয়েন্দা প্রধানের প্রশংসা করে হিরো আলম বলেন, হারুন স্যার অনেক ভালো মানুষ। আমার অভিযোগ তিনি শুনেছেন। তিনি আমাকে সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়াও আগামী নির্বাচনে তিনি আমাকে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন।

জেইউ/জেডএস